ডিমলায় পুলিশের বিশেষ অভিযানে আটক ২৩

প্রকাশ : ০৪ জুন ২০১৮, ১৬:১৫

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ২৩ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, রবিবার রাতে পুলিশের বিশেষ অভিযানে ডিমলা থানার পশ্চিম ছাতনাই ও বালাপাড়া ইউনিয়ন থেকে মাদকবিরোধী অভিযানে সার্কেল (ডোমার-ডিমলা) জয় ব্রত পাল এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ডিমলা থানার ওসি ও সঙ্গীয় ফোর্সসহ ছাতনাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন, ঠাকুরগঞ্জ বাজার এবং বালপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ২৩ জনকে আটক করে। এদের মধ্যে ৮ জনকে রাতে ছেড়ে দেওয়া হয়েছে। একজনের বিরুদ্ধে মাদক দ্রব্য মামলা ও ১৪ জনকে ১৫১ ধারায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতদের মধ্যে মাদক দ্রব্য মামলায় টুটুল চন্দ্র ভূইমালী (২২) ও ১৫১ ধারায় গোলাম রব্বানী (২৫) , মোস্তফা হোসেন (২২), নূর আলম (২৫), রুবেল ইসলাম (২০), ওমর ফারুক (৩২), মিজানুর রহমান (২০), আবু হেলাল (৩৫), নায়েব আলী (২০), বাদশা মিয়া (২২), ইমরান কবির (২১), আলমগীর হোসেন (২০), রাসেল ইসলাম (২৫), মমিনুর রহমান (২১), মনোয়ার হোসেন (২১) গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ জানান, আটককৃতদের মধ্যে ৮ জনকে মাদকদ্রব্যের সাথে সম্পৃক্ত না থাকায় ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার আটককৃতদের নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। তবে তিনি ছেড়ে দেওয়া ব্যক্তিদের তালিকা সাংবাদিকদের দিতে রাজি হননি। আদালতে পাঠানো ১৫ জনের মধ্যে ১৪ জনের কাছেই কোনো মাদকদ্রব্য পায়নি পুলিশ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত