ঈদের ৩ দিন আগে ভারী যান চলাচল সীমিত থাকবে

প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৫:১২

সাহস ডেস্ক

নাড়ির টানে বাড়ি গমনেচ্ছু মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে ঈদের তিন আগে সড়ক-মহাসড়কে ভারী যানবাহন চলাচল সীমিত থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৫ মে) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভার কাজের পরিদর্শন ও ঢাকা-সিলেট মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ সভায় তিনি এ কথা বলেন। 

সভায় সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে দ্রুত যানজট নিরসনে সবার সহযোগিতা কামনা করেন ওবায়দুল কাদের। একইসঙ্গে ঈদে ফিটেনেসবিহীন গাড়ি সড়কে না নামাতে শ্রমিক নেতাদের অনুরোধ করেন।

তিনি বলেন, ঈদের আগে তিন দিন সড়কে ট্রাক, লরি ও ভারী যানবাহন চলাচল সীমিত থাকবে।ভুলতা ফ্লাইওভার কাজের পরিদর্শন ও ঢাকা-সিলেট মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ সভায় ওবায়দুল কাদেরসহ অতিথিরা। ছবি: বাংলানিউজপ্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের প্রেক্ষাপটে তিস্তা চুক্তি সংক্রান্ত এক প্রশ্নের জবাবে কাদের বলেন, এ বছর তিস্তা চুক্তি না হলেও অগ্রগতি হবে।

মাদকের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, মিয়ানমার স্রোতের মত কেবল রোহিঙ্গাই পাঠায়নি, সুনামির মত ইয়াবাও পাঠিয়েছে। আমাদের সবাইকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে এবং সামাজিকভাবে এর প্রতিরোধ করতে হবে, পাশাপাশি গড়ে তুলতে হবে সচেতনতা।

এসময় স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত