চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী পৃথক অভিযানে গ্রেপ্তার ২৮

প্রকাশ : ২২ মে ২০১৮, ১২:৫০

চাঁপাইনবাবগঞ্জের সদর, শিবগঞ্জ ও নাচোল উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী পৃথক অভিযানে ২০ জনকে গ্রেপ্তার ও ৮ জনকে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হয়েছে।

গত রবিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। 

থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও র‌্যাব অভিযানগুলিতে বিভিন্ন পরিমানে ইয়াবা, হেরোইন, ফেন্সিডিল, গাঁজাসহ মাদক বিক্রির প্রায় পাঁচ লক্ষ টাকা উদ্ধার ও জব্দ করে। নিয়মিত মামলায় গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার বিকেলে  র‌্যাব-৫, রাজশাহী এক প্রেসনোটে জানায়, রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদকসেবনের দায়ে আটজন গ্রেপ্তার ও  ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে পাঠানো হয়। আদালত ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ৩ জনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মাকসুদুর রহমান জানান, রাতে সদর উপজেলার চকআলমপুর পাঠানপাড়া থেকে মাদক মামলার আসামি দুই নারীসহ পাঁচজনকে ৩২ গ্রাম হেরাইনসহ গ্রেপ্তার করা হয়। রাতে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫৬ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয় দু’জন।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রশিদুল ইসলাম জানান, রাত সাড়ে বারটায় শহরের ঢাকা বাসস্ট্যান্ড থেকে ৬০ গ্রাম হেরাইনসহ গ্রেপ্তার হন শহরের আলীনগরের মৃত. সুরতের ছেলে চাঁন (৩৫)। তিনি একাধিক মাদক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

শিবগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহফুজুর রহমান জানান, রাতে ফেন্সিডিল, ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির ৪ লক্ষ ৯০ হাজার টাকাসহ পৃথক অভিযানে গ্রেপ্তার হয়েছেন ৮ জন। এছাড়াও শিবগঞ্জে রবিবার বিকেল র‌্যাবের অভিযানে ১৩৫২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন একজন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ জানান, রবিবার রাতে পৃথক অভিযানে ২৫০ গ্রাম গাঁজা, ৯০ বোতল ফেন্সিডিলসহ দু’জন ও গাঁজা সেবনের দায়ে একজনকে গ্রেপ্তার করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত