ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ : ২০ মে ২০১৮, ১১:৩২

সাহস ডেস্ক

ফেনীর ছাগলনাইয়া থানাধীন পশ্চিম পাঠাননগর এলাকায় পুলিশের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত আলমগীর উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা। অভিযানের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। 

নিহত আলমগীর পাঠাননগর ইউনিয়নের পূর্ব পাঠান গড় এলাকার আবদুস সালাম ভূইঁয়ার ছেলে। আজ রবিবার (২০ মে) ভোরে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল হতে দু’টি বন্ধুক, তিনটি কার্তুজসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় ।

ছাগলনাইয়া থানার ওসি এম মোর্শেদ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত আলমগীর উপজেলার চিহ্নিত ইয়াবা ডিলার ও ফেনসিডিল ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আজ রবিবার ভোর সাড়ে ৪টার দিকে গ্রেপ্তার করতে গেলে সে এবং তার দলবল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, সেসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আলমগীর হোসেন গুলিবিদ্ধ হয়। পরে তাকে ফেনী সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অসীম সাহা জানান, নিহত আলমীর হোসেনের মৃতদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হবে।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত