স্কুলছাত্রীকে ‘গণধর্ষণ করে ভিডিও ধারণ’, আটক ১

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১১:২৫

সাহস ডেস্ক

ঢাকার ধামরাই উপজেলায় এক কিশোরী গণধর্ষণ করে ভিডিওচিত্র ধারণ করে তাকে হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ক্ষতিগ্রস্থ কিশোরী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। এই ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত আরও চারজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এক স্কুলের দশম শ্রেণির ওই ছাত্রী বুধবার (১৬ মে) বিকেলে নিজ বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এ সময় পুকুরের পাড়ে কুঁড়েঘরে থাকা তার ফুপুতো ভাই শাহিদুল ইসলাম তার সঙ্গে কথা আছে বলে ওই ঘরে ডেকে নিয়ে যান। ওই ঘরে আগে থেকেই জাহাঙ্গীর হোসেন (৩৫), আব্দুল হালিম (৪০), হাবিবুর রহমান (২৭) ও দেলোয়ার হোসেন (২০) নেশা করছিলেন। ভাইয়ের কথামতো সরল বিশ্বাসে সে ওই ঘরে যাওয়ার পরপরই শাহিদুল তাকে ধর্ষণ করেন। এরপর অপর চারজনও তাকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা ফাঁস করলে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় লোকজন জানান, তারা শাহিনুর ইসলাম, হাবিবুর রহমান হাবু, আবদুল হালিম, জাহাঙ্গীর আলম ও দেলোয়ার হোসেনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছেন। পরিত্যক্ত বাড়িতে গিয়ে অজ্ঞান অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে ধামরাইয়ে একটি হাসপাতালে ভর্তি করে।

ওই স্কুলছাত্রী জানায়, ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিওচিত্র ধারণ করেছে পাঁচ যুবক। তারা হুমকি দিয়ে বলেছে, এ ঘটনা কাউকে জানালে ইন্টারনেটে ছেড়ে দেবে। আমার ওপর ঘটে যাওয়া পাশবিক নির্যাতনের বিচার চাই।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক চেয়ারম্যান বলেন, মেয়েটিকে ধর্ষণের ঘটনা স্থানীয় এক নারী দেখলেও তিনি ভয়ে চেপে যান। পরে মেয়েটির অবস্থা দেখে তিনি অভিভাবকসহ স্থানীয় মুরুব্বিদের বিষয়টি জানান।

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, গণধর্ষণের ঘটনায় পাঁচজনের মধ্যে জাহাঙ্গীর আলমকে রাতেই আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার পরিদর্শক শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মেয়েটিকে পাঁচজনে মিলে ধর্ষণ করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ব্যাপারে মেয়েটির মা গতকাল ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত