নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে: খালেক

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৭:৫৪

সাহস ডেস্ক

খুলনা সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছেন নবনির্বাচিত মেয়র। বুধবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন খুলনা সিটির নবনির্বাচিত মেয়র ও আওয়ামী লীগ নেতা তালুকদার আবদুল খালেক। 

এ সময় তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ ভিত্তিহীন। যদি তারা নির্বাচনে জয় লাভ করতো তাহলে নির্বাচন ঠিক হতো আর এখন পরাজয় মেনে নিতে পারছেনা। উল্টা পাল্টা বলছে।

তিনি বলেন, নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে চরমপন্থীদের সখ্যতা ছিল। তারাই নির্বাচনে তাদের ব্যবহার করেছে। কিন্তু তারা যখন চরমপন্থীদের সামলাতে পারেনি তখন আইন করে তাদের ধরে ক্রসফায়ার দিয়েছে। আমরা সন্ত্রাসী ও চরমপন্থীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করব।

তিনি আরও বলেন, খুলনা মডেল সিটি হিসেবে গড়ে তুলতে নানা উদ্যোগ নেওয়া হবে। আমি দায়িত্ব গ্রহণের পর এই শহর হবে পরিচ্ছন্ন ও প্রশান্তির শহর। এর আগে ২০০৮ সালে দায়িত্ব গ্রহণের পর আমি যেখানে শেষ করেছিলাম, সেখান থেকেই আবার শুরু করবো। দীর্ঘ মেয়াদী প‌রিকল্পনা গ্রহণ করবো।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি ও বিসিবির পরিচালক শেখ সোহেল প্রমুখ।

সাহস২৪.কম/তানভীর/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত