ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ০৬ মে ২০১৮, ১৬:০০

সাহস ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছে। শনিবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার শাহপুরে কসবা-কুটি সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলো কসবা উপজেলার কুটি ইউনিয়নের শান্তিপুর গ্রামের বাসু মিয়ার ছেলে নুরুল আমিন(১৬), কুটি গ্রামের ইদন মিয়ার ছেলে ফয়সাল মিয়া এবং উপজেলার মইনপুর গ্রামের সজল মিয়া(১৬)। এদের মধ্যে ফয়সাল ও নুরুল আমিন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলো।

স্থানীয় সূত্রে জানা যায়, চারজন বন্ধু একটি মোটরসাইকেল দিয়ে কুটি থেকে কসবা যাচ্ছিল। মোটরসাইকেলটি শাহপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে খালে পড়ে যায়।  ঘটনাস্থলেই নুরুল আমিনের মৃত্যু হয়। আহত সজল মিয়া, ফয়সাল মিয়া ও ছোটন মিয়াকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাতে ফয়সাল ও সজল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ছোটন মিয়া এখনও চিকিৎসাধীন রয়েছে।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা নুর-ই-আলম জানান, মাথায় আঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, মোটরসাইকেল ও ট্রাকের সঙ্গে সংঘর্ষে তিনজন মারা গেছে। একজন আহত হয়েছে। নিহতের স্বজনেরা তাদের লাশ নিয়ে গেছেন।

সাহস২৪/তানভীর/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত