কুমিল্লায় বন্দুকযুদ্ধে একজন নিহত

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১২:৪০

সাহস ডেস্ক

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

রবিবার (২৩ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।  নিহত আল আমিন জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ বলছে, নিহত আল আমিন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তিনি দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন সড়ক-মহাসড়কসহ মুরাদনগর এবং আশপাশের উপজেলায় ডাকাতি করে আসছিল। তার নামে মুরাদনগরসহ বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পাইপগান ও দুটি রামদা, দুটি ছোড়া ও পাঁচটি মুখোশ উদ্ধার করেছে। পুলিশ।

মুরাদনগর থানার ওসি একেএম মঞ্জুর আলম জানান, মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় ডাকাত আল আমিন তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিত্তিতে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে থানা ও ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও ৩৫ রাউন্ড শটগানের পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত আল আমিন গুলিবিদ্ধ হয়। আমিনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের এসআই গোফরান এবং কনস্টেবল শামীমসহ তিন পুলিশ আহত হয়। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আল আমিনের বিরুদ্ধে মুরাদনগরসহ বিভিন্ন থানায় ৯টি ডাকাতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে বলে জানান ওসি।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত