বাস-ট্রাক সংঘর্ষ: এবার বিচ্ছিন্ন হলো হেলপারের হাত

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ১৭:৩১

সাহস ডেস্ক

ঢাকা-খুলনা মহাসড়কের বেদগ্রাম এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেল এক পরিবহন শ্রমিকের হাত। আজ মঙ্গলবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

আহত ব্যক্তির নাম হৃদয় মিনার (৩০)।  তিনি টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামের বাসটিতে চালকের সহকারী হিসেবে কাজ করেন।  হৃদয় গোপালগঞ্জ সদর উপজেলার কাড়ারগাতী গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় আহত হৃদয়কে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

টুঙ্গিপাড়া এক্সপ্রেসের যাত্রী রাজধানীর ইডেন কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী রাহিমা মনি জানান, পিরোজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের বাসের একেবারে পেছনের ডান পাশের আসনে বসেছিলেন হৃদয়। বাসটি বেদগ্রাম পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক পাশ কাটিয়ে যাওয়ার সময় বাস ও ট্রাকটির পেছনের অংশে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয়ের বাহু থেকে ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে সংকটাপন্ন অবস্থায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়।

ওই যাত্রী অভিযোগ করে বলেন, ট্রাকটি বেপরোয়া গতিতে বাসটিকে অতিক্রম করার চেষ্টা করছিল।  এতেই এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে জানিয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত