গাজী রাকায়েতের বিরুদ্ধে ভিকটিমের মামলা

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৯:৪৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তরুণীকে অশ্লীল প্রস্তাব ও যৌন হয়রানির অভিযোগ ওঠেছিলো অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক গাজী রাকায়েতের বিরুদ্ধে। প্রতিবাদে অপরাজিতা সঙ্গীতা নামের এক তরুণী তার ফেসবুক ওয়ালে কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করেন। গাজী রাকায়েত প্রতিবাদকারী তরুণীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলাও করেন। তবে এবার নিজেই মামলার জালে জড়িয়েছেন গাজী রাকায়েত। অশ্লীল, অনৈতিক এবং ধর্মীয় অনুভূতির পরিপন্থী প্রস্তাব দেওয়ার অভিযোগে গাজী রাকায়েতের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

২২ মার্চ বৃহস্পতিবার রাজধানীর শ্যামপুর থানায় মামলাটি দায়ের হয়। মামলা নং ২৬।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি রাতে গাজী রাকায়াতের ফেসবুক আইডি থেকে মামলার বাদিকে বিভিন্ন অশ্লীল, অনৈতিক এবং ধর্মীয় অনুভূতি পরিপন্থী ইঙ্গিতপূর্ণ প্রস্তাব দেওয়া হয়। বিষয়টি অনলাইন যোগাযোগ মাধ্যমে চলে এলে গাজী রাকায়েত তার আইডি হ্যাক হয়েছে বলে জানান। তিনি পরবর্তীতে জানান তার ফেসবুকের পাসওয়ার্ড ৫/৬ জন ছাত্রের কাছে ছিলো। তারা কেউ এই ঘটনা ঘটিয়েছে।

ঘটনার প্রতিবাদ জানিয়ে ফেসবুকে কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করেন অপরাজিতা সঙ্গীতা নামের এক তরুণী। গাজী রাকায়েত ওই তরুণীর বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা দায়ের করেন। মামলায় অপরাজিতা সঙ্গীতার বিরুদ্ধে মানহানির অভিযোগ আনা হয়।

শ্যামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, গাজী রাকায়েত নামের ফেসবুক আইডির বিরুদ্ধে মামলা হয়েছে। ইতোমধ্যে মামলাটির তদন্ত শুরু হয়েছে। দু’একদিনের মধ্যে মামলাটি সাইবার ক্রাইম ইউনিটের কাছে হস্তান্তর করা হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত