নওগাঁয় ছুরিকাঘাতে খুন, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:২৮

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর বাজারে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রকাশ্য দিবালোকে তোজাম্মেল হোসেন (৫৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহত তোজাম্মেল উপজেলার আতিথা গ্রামের মৃত জহির উদ্দীনের ছেলে। ছুরিকাঘাতকারী সেতুকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে একই গ্রামের আইয়ুব হোসেনের ছেলে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ১০টায় নওগাঁ সদর উপজেলার কির্ত্তীপুর ইউনিয়নের আতিথা গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে তোজাম্মেল হোসেন কির্ত্তীপুর বাজারে প্রধান সড়ক ধরে হাঁটছিলেন। ইউনিয়ন পরিষদের মোড়ে পৌঁছলে আতিথা গ্রামের আইয়ুব হোসেনের ছেলে সায়েন সিদ্দিক সেতু (২২) তার পেটে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন তাকে সঙ্গে সঙ্গে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ছুরিকাঘাত করে পালানোর সময় স্থানীয় লোকজন এবং চৌকিদাররা ধাওয়া করে ধরে তাকে পুলিশে সোপর্দ করেছে। উক্ত তোজাম্মেল হোসেন নওগাঁ শহরের কাজির মোড়স্থ বাসায় এবং গ্রামে দুই স্থানেই বসবাস করে আসছিলেন। প্রতিবেশীদের সাথে জমি-জমা সংক্রান্ত ঘটনায় দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।

এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত