তেঁতুলিয়ায় অবৈধভাবে পাথর উত্তোলন করায় ৬ জনের কারাদণ্ড

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৮, ২০:০৬

ডিজার হোসেন বাদশা

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ডাহুক নদীর পানি প্রবাহ বন্ধ করে অবৈধভাবে নদীর মাঝে গভির গর্ত করে পাথর উত্তোলন করায় সাবেক চেয়ারম্যানসহ ৬ জনকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে তেঁতুলিয়া উপজেলার শালবাহান হাট ইউনিয়নের কালিতলা বালাবাড়ী ও বুড়াবুড়ি ইউনিয়নের হাড়াদীঘি বালাবাড়ি এলাকার মধ্যবর্তী ডাহুক নদীর পানি প্রবাহ বন্ধ করে অবৈধভাবে পাথর উত্তোলন করায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস, পুলিশ ও বিজিবির সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের আটক করে দুই মাস করে কারাদণ্ড দেন। 

এ সময় ওই এলাকায় একই অপরাধে আরো ১৩টি পাথর উত্তোলনের সাইডে অভিযান পরিচালনা করে পাথর উত্তোলন বন্ধ করে দেয় ভ্রাম্যমান আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামু, একই এলাকার আকবর আলীর ছেলে জিয়াউর রহমান, খলিলুর রহমানের ছেলে আলম হোসেন, পঞ্চগড় সদর উপজেলার টিটিহিপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম, তেঁতুলিয়ার হাওয়াজোত এলাকার তৈয়বুর রহমানের ছেলে শহিদুজ্জামান, রওশনপুর এলাকার বেলাল হোসেনের ছেলে রুবেল ইসলাম।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত