বঙ্গবন্ধুর খুনিদের বেহেশত চেয়ে দোয়া, আটক ১

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১১:২৮

সাহস ডেস্ক

টাঙ্গাইলের গোপালপুরে বিজয় দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনিদের বেহেশত চেয়ে দোয়া করায় মো. ফায়জুল ইসলাম নামে এক মাদ্রাসার অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। আটককৃত ফয়জুল গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ।

১৬ ডিসেম্বর (শনিবার) বিজয় দিবস উপলক্ষে গোপালপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রশাসন ও থানার কর্মকর্তাদের সামনেই এ ঘটনা ঘটে। পরে মুক্তিযোদ্ধাদের তোপের মুখে তাকে আটক করে পুলিশ।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, শনিবার সকালে স্থানীয় স্বাধীনতা কমপ্লেক্সের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাতের আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনার জন্য ফায়জুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়।  

মোনাজাতের সময় ফায়জুল ইসলাম বলেন, ‘হে আল্লাহ, তুমি পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যাকারী যাদের ফাঁসি হয়েছে, তাদের বেহেশত নসিব করো। হে আল্লাহ, তুমি বিচারের পর তাদের বেহেশত নসিব করো।’ এটা তিনি পরপর দুবার বলেন। প্রথমে বিষয়টি শোনার পর সবাই বিচলিত হয়ে পড়েন। পরে এ নিয়ে উত্তেজনা দেখা দেয়। সেই পরিপ্রেক্ষিতেই মাদ্রাসার অধ্যক্ষকে আটক করা হয়। 

সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত