শ্রীপুরে বাসে আগুন, চালক আটক

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১২:২৬

সাহস ডেস্ক

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে শ্রীপুর (মাওনা) ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। এ ঘটনায় পুলিশ বাসের চালক শামীমকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক শামীম গাজীপুরের কাপাসিয়া উপজেলার দেওনা এলাকার আব্দুর রশিদের ছেলে।

শ্রীপুর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মেহেদী হাসান জানান, রাজেন্দ্রপুর রেলওয়ে কলোনির কাছে সোমবার রাত ২টার দিকে পোশাক কারখানার শ্রমিক আনা-নেওয়ার একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে দমকলকর্মীদের নিয়ে রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করা হয়। প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়। আগুনে পুড়ে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুন লাগার প্রকৃত কারণ জানা যায়নি। তবে সিলিন্ডার থেকে নির্গত গ্যাস থেকে বাসে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আগুনে কেউ হতাহত হয়নি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, রাজেন্দ্রপুর এলাকা থেকে বাসটি গাজীপুর সিটি করপোরেশনের বাংলাবাজার এলাকার জিএম গার্মেন্টসে শ্রমিক পরিবহনের কাজে ব্যবহৃত হয়। চালক বাসেই রাতযাপন করেন। সকালে যাত্রী পরিবহন করেন। সোমবার রাতে শ্রমিকদের নামিয়ে দিয়ে রাজেন্দ্রপুরে বাসটি থামিয়ে চালক ঘুমাতে যাওয়ার আগে স্থানীয় একটি দোকান থেকে কয়েল আনতে যান। পরে রাত পৌনে ২টার দিকে গিয়ে বাসে আগুন জ্বলতে দেখে স্থানীয় ফায়ার স্টেশনে খবর দেন। ঘটনা উদঘাটনে চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত