‘নির্বাচনের নামে সন্ত্রাস করলে দাঁতভাঙা জবাব’

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৭:০৪

সাহস ডেস্ক

কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়ার আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

১৭ নভেম্বর (শুক্রবার) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালীনগর গ্রামে আয়োজিত  জনসভায় তিনি এ আহ্বান জানান। নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আগামী সংসদ নির্বাচনে আইনমন্ত্রী আনিসুল হক কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হবেন বলে ঘোষণা দেন। আনুষ্ঠানিক প্রার্থিতা ঘোষণা দিয়ে তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

জনসভায় দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- পল্লী বিদ্যুৎ সমিতি ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়ারিদ, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল এবং পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল-জাবের।

অনুষ্ঠান শেষে মন্ত্রী পৌর এলাকার তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন। 

বিদ্যুতের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, ইতোমধ্যে আখাউড়ায় শত ভাগ বিদ্যুতায়ন হয়েছে। নতুন করে বাড়ি নির্মাণ, নতুন মিটার লাগানোর কারণে এখনও নতুন সংযোগ দিতে হচ্ছে। উপজেলার বিভিন্ন এলাকার ১২৪০টি নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়। 

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত