দুর্নীতিবাজ কাউকে আমরা ছাড় দিব না : দুদক কমিশনার

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৭, ১৯:০১

নওগাঁ প্রতিনিধি

দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসিরউদ্দিন আহমেদ বলেছেন, আমরা স্বাধীন ভাবে কাজ করি। এমনকি মন্ত্রী, এমপি এবং প্রশাসনের বড় কর্মকর্তাদেরও আমরা ছাড় দেই না। দুর্নীতিবাজ কাউকে আমরা ছাড় দিব না।

১ নভেম্বর (বুধবার) বেলা ১১টায় নওগাঁয় জেলা প্রশাসকের সভাকক্ষে দুর্নীতি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারি কর্মকতাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, স্বচ্ছতার সাথে সবাইকে কাজ করতে হবে যাতে সমাজ থেকে দুর্নীতি দূর করা যায়। আমি ও আমার প্রতিষ্ঠান দুর্নীতিমুক্ত। একথাটি বড় কাগজে লিখে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষর করে দপ্তরের সামনে টাঙ্গিয়ে রাখতে হবে এবং আগামী রবিবারের মধ্যে সেটা বাস্তবায়ন করতে হবে।

দুর্নীতি দমন কমিশন রাজশাহীর আয়োজনে এবং নওগাঁ জেলা প্রশাসনের সহযোগীতায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে এ সভা বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন রাজশাহী বিভাগীয় পরিচালক আবদুল আজিজ ভুঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক।

এছাড়া মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- নওগাঁ হাসপাতালের তত্বাবধায়ক ডা. রওশন আরা খানম, সিভিল সার্জন ডা. মমিনুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, জেলা প্রেসক্লাবের সভাপতি ও প্রস্তাবিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. কায়েস উদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, যুগ্ম সম্পাদক শফিক ছোটন, কার্য নির্বাহী সদস্য সুলতানুল আলম মিলনসহ বিভিন্ন বিভাগের জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

সাহস২৪.কম/জুয়েনা/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত