‘আগামী নির্বাচনে বিএনপির হাসিমুখে অংশগ্রহণ করা উচিত’

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৭, ১৮:০৬

সাহস ডেস্ক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যখন দাবি করে তারা অনেক জনপ্রিয়। আওয়ামী লীগের আসন কম। তাহলে তাদের হাসিমুখে নির্বাচনে আসা উচিত।

আজ শনিবার (২৮ অক্টোবর) দুপুরে জেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নে ‘খায়ের হাট ৩০ শয্যা হাসপাতাল’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সকলের গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন করবে। আমি আশা করি, বিএনপি সেই নির্বাচনে অংশগ্রহণ করবে।
 
তোফায়েল আহমেদ বলেন, আগামী নির্বাচন হবে ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের মধ্যে যেকোনো দিন। সে নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে। বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সার্বিক সহোযোগিতা করবে।

সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য আলী আযম মুকুল, বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. মাহবুবুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মো. সেলিমউদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

তোফায়ের আহমেদ বলেন, বাংলাদেশ সামনের দিকে এগিয়ে চলেছে। সামাজিক-অর্থনৈতিক সকল ক্ষেত্রে আমরা পাকিস্থানের চেয়ে এগিয়ে। আমাদের রিজার্ভ ৩৩ বিলিয়ন ডলার। এক্সপোর্ট ৩৮ বিলিয়ন ডলার।
 
তিনি বলেন, সরকার স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে। গ্রামীণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সাড়ে ১৩ হাজার কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হয়েছে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে সেই কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। আমরা আবার তা পুনরায় চালু করেছি। এখন দেশের মানুষকে বিনামূল্যে ৩০ রকম ওষুধ পাচ্ছে।
সূত্র: বাসস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত