চূড়ান্ত প্রতিবেদনে মডেল রাওদার মৃত্যুর কারণ আত্মহত্যা

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৮:৪৯

সাহস ডেস্ক

‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা উঠতি মডেল রাওদা আতিফ রাজশাহীতে আত্মহত্যাই করেছিলেন। তার মৃত্যুর ঘটনায় হত্যা মামলার চূড়ান্ত প্রতিবেদনে এমন কথাই বলা হয়েছে। 

১৭ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে রাজশাহীর মুখ্য মহানগর হাকিম আদালতে (১) এই প্রতিবেদন উপস্থাপন করা হয়। আদালত প্রতিবেদনটি আমলে নিলেও কোনো আদেশ দেননি। 

এর আগে দু’দফার ময়নাতদন্ত প্রতিবেদনেও বলা হয় মালদ্বীপের এই মডেল আত্মহত্যা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক আসমাউল হক বলেন, দুই দফার ময়নাতদন্ত, ভিসেরা ও মুঠোফোন পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, রাওদা আত্মহত্যাই করেছিলেন। এরপরই মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়। তদন্ত শেষে চাঞ্চল্যকর এই ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের আগে রাওধার বাবাকেও বিষয়টি জানানো হয়।

আসমাউল জানান, প্রেমে ব্যর্থ হয়ে রাওদা আত্মহত্যা করেন। মালদ্বীপের শাহী গণি নামে এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এই যুবক পড়াশোনার জন্য লন্ডনে থাকেন। রাওদার হোয়াটসঅ্যাপ থেকে জানা গেছে, শাহীর সঙ্গে রাওদার সম্পর্ক ভেঙে গিয়েছিল। এ নিয়ে মানসিক চাপে ছিলেন রাওদা। আত্মহত্যার আগের রাতেও শাহীর সঙ্গে তার কথা হয়েছিল। নিবিড় পর্যবেক্ষণ ও তদন্তের পর অন্য রিপোর্ট মিলিয়ে তাই চূড়ান্ত প্রতিবেদন দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২৯ মার্চ রাজশাহীর শাহ মখদুম থানার নওদাপাড়ায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রীনিবাস থেকে রাওদা আতিফের (২২) লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত