রাজধানীতে কোপে আহত কলেজছাত্রের মৃত্যু

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৮:৪৪

সাহস ডেস্ক

রাজধানীর পল্লবীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়ার জেরে কোপে আহত মাহিন হাওলাদার (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্র এবং পরিবারের সঙ্গে মিরপুর ৬ নম্বর সেকশনের ১ নম্বর রোডের ৭ নম্বর বাড়িতে থাকত ।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১৬ অক্টোবর (সোমবার) রাত ৩টায় মাহিনের মৃত্যু হয়। গত ৫ অক্টোবর তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। 

নিহত মাহিনের বাবার নাম মানিক হাওলাদার। তার বাড়ি মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পুড়াগ্রাম এলাকায়।

মাহিনের মামা আক্তার হোসেন জানান, গত ৩ অক্টোবর মিরপুর ৬ নম্বর সেকশনের একটি মাঠে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলে মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের মধ্যে ঝগড়া হয়। সেই ঝগড়ার জেরে ৫ অক্টোবর রাত ১০টায় মিরপুরের চলন্তিকা মোড়ে বন্ধু সজীব, শিমুল, ইমনসহ আরও কয়েকজন মিলে মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে ওই দিনই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে তার মৃত্যু হয়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যাচেষ্টা মামলা করেন। এ ঘটনায় ইমন নামের একজনকে গ্রেপ্তার করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে, ওই মামলাটিই এখন হত্যা মামলায় রূপ নেবে। অন্য আসামিদের ধরতেও পুলিশ অভিযান চালাচ্ছে।

সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত