‘ব্লু হোয়েল’ বিষয়ে তদন্তের নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৭, ১৭:২৪

সাহস ডেস্ক

আত্মহত্যায় প্ররোচিত করা গেম ‘ব্লু হোয়েল’র বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নিতে বাংলাদেশ টেলিযোগাযোগ রেগুলেটরি কমিশনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে। আজ সোমবার (৯ অক্টোবর) বিকেল ৪টার দিকে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিটিআরসির চেয়ারম্যানকে এ বিষয়ে খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে। আমরা শুনেছি, ইন্টারনেটনির্ভর একটি গেমে আসক্তি হয়ে একজন আত্মহত্যা করেছে। এ ঘটনাটা আমরা শোনার সঙ্গে সঙ্গে বিটিআরসি চেয়ারম্যানকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয়েছে।’

গত বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডির সেন্ট্রাল রোডে একটি বাসা থেকে কিশোরী স্বর্ণার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এর পর থেকেই তার পরিবারের সন্দেহ যে তাদের মেয়ে ‘ব্লু হোয়েল’ গেমসে আসক্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ সময় ‘জঙ্গি আস্তানা’য় অভিযান প্রসঙ্গে আসাদুজ্জামান খাঁন বলেন, খাদিজা নামের এক নারী তার তিন সন্তানকে নিয়ে আত্মসমর্পণ করেছেন। খাদিজা রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলায় জড়িত নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সাহস২৪.কম/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত