‘প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ চিকিৎসা সেবা’

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৮:১৯

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের সব সরকারি হাসপাতালে অতিরিক্ত ২ ঘণ্টা বিশেষ চিকিৎসা সেবা দেয়া হবে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সচিবালয়ে রোহিঙ্গা শরণার্থীদের স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সহায়তা প্রদানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কার্যক্রম সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা জানিয়েছেন। 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেহেতু মানবতার নেত্রী। তিনি সকল ক্ষেত্রে মানুষের সেবা করছেন। তাই এই নেত্রীর জন্মদিন উপলক্ষে আগামী ২৮ সেপ্টম্বর সারাদেশের সকল সরকারি হাসপাতালে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চিকিৎসা সেবা দেয়া হবে। 

তিনি বলেন, সারাদেশের সকল হাসপাতালে রোগীদের সকাল ৮টা থেকে ২টা পর্যন্ত সেবা দেয়া হয়। এই দিন (২৮ সেপ্টম্বর) অতিরিক্ত ২ ঘণ্টা সেবা দেয়া হবে। 

সংবাদ সম্মেলনে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোওয়ার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭১তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত