বেলকুচিতে মুক্তিপণের টাকা না পেয়ে যুবককে হত্যা

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২১

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের বেলকুচিতে নিখোঁজ হওয়ার দু’দিন পর মনতোষ কুমার সরকার (২৮) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার বিশ্বাসবাড়ী গ্রামে হুড়াসাগর নদীতে কচুরিপানার ভেতর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মনতোষকুমার উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের খাস সোনামুখী গ্রামের মঙ্গল চন্দ্র সরকার ওরফে মংলা ও বনবালা সরকারের ছেলে।

বেলকুচি থানা পুলিশ নিহত মনতোষ কুমার সরকারকে হত্যার সাথে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে।

আটকরা হলেন, কামারখন্দ উপজেলার বলরামপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শিপন (৩২) বেলকুচি উপজেলার খাস সোনামুখী গ্রামের দেওয়ান কুমারের ছেলে সুজন কুমার।

বেলকুচি থানার উপ-পরিদর্শক শামীম রেজা জানান, মনতোষ সোমবার রাতে নিখোঁজ হন। মঙ্গলবার দুপুরে তার কাকাতো ভাই অচিন্ত্য কুমার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে শিপন ও সুজনকে রাতেই আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেওয়া তথ্যমতে বুধবার সকালে বিশ্বাসবাড়ী হুড়াসাগর নদীতে কচুরিপানার ভেতরে লুকানো মনতোষের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবকের চাচাতো ভাই অচিন্ত কুমার সরকার জানান, সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে প্রতিবেশী সুজনের সঙ্গে পিকনিকে যাওয়ার কথা বলে বলরামপুর গ্রামে শিপনদের বাড়ি যান মনতোষ। এরপর তিনি আর ফিরে আসেননি। পরে রাত ৩টার দিকে এক ব্যক্তি মনতোষের ভাই কৃষ্ণ কুমারকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা কীভাবে, কোথায় দিতে হবে তা নিয়ে রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় কথা হয়। তারপরও মনতোষের সন্ধান মিলছিল না। পরে দুপুরে থানায় অভিযোগ করা হয়। অনেক খোঁজাখুঁজির পর সকালে নদীতে তার মৃতদেহ পাওয়া গেলো।

বেলকুচি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলীম জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত