পকেট ভারী করার জন্য খারাপ লোকদের দলে টানবেন না: কাদের

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৭, ১২:০১

সাহস ডেস্ক

আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে টাকা-পয়সা নিয়ে পালাতে হবে। তা কি ভাবেন না? দল যদি ক্ষমতায় না থাকে, এখন যে টাকা- পয়সা রোজগার করছেন, তখন এই টাকা নিয়ে পালিয়ে বেড়াতে হবে। এটা ভাবতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় ২৯ এপ্রিল (শনিবার) সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন। 

এ সময় তিনি গরীর পাঁচলাইশে একটি কমিউনিটি সেন্টারে ওই সভায় দলে নতুন সদস্য নেওয়ার ক্ষেত্রেও নেতাদের সতর্ক থাকার পরামর্শ দেন।

তিনি বলেন, পকেট ভারী করার জন্য খারাপ লোকদের দলে টানবেন না। দুঃসময় আসলে তাদের হাজার পাওয়ারের বাতি দিয়ে খুঁজে পাবেন না। চাটুকার-মোসাহেবদের কাছ থেকে দূরে থাকার আহ্বানও জানান তিনি।

কোন্দল মিটিয়ে দলের ঐক্যের উপর গুরুত্ব আরোপ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ হলে আমাদের রক্ষা করার আর কেউ থাকবে না। ঐক্যবদ্ধ থাকলে বাইরের শক্তিকে আমরা মোকাবেলা করতে পারব। আপন ঘরে যদি শত্রু থাকে তার আর বাইরের শত্রুর দরকার নেই।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের মধ্যে দ্বন্দ্ব আর সামনে দেখতে চান না বলে মন্তব্য করেন কাদের।

ছেলের মতো নাছিরের সঙ্গে বিবাদে না জড়াতে মহিউদ্দিনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দুঃসময়ে ঐক্যবদ্ধ চট্টগ্রাম আওয়ামী লীগই পথ দেখিয়েছে। আমি মনে করি, চট্টগ্রামের সবার মুরুব্বি মহিউদ্দিন চৌধুরী। নাছির মহিউদ্দিন ভাইয়ের ছেলের মতো। সে কোনো ভুল করলে ঘরে ডেকে নিয়ে শাসন করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত