সাংবাদিক হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ৪

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৪৬

সাহস ডেস্ক

দৈনিক সমকালের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আওয়ামী লীগ নেতা কে এম নাসির উদ্দীনসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোরে শাহজাদপুর উপজেলার ছয়আনি গ্রাম থেকে নাসিরকে গ্রেপ্তার করা হয়।

বাকি তিনজনকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। নাসির উপজেলার ছয়আনি গ্রামের লাফা মিয়ার ছেলে এবং পৌর আওয়ামী লীগের সদস্য।

অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) আবুল হাসানাত জানান, শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি নাসির উদ্দীন।

এর আগে গতকাল শুক্রবার রাতে নিহত সাংবাদিকের স্ত্রী কামরুন নাহার বাদী হয়ে মামলা করেন। মামলায় শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরু ও তার দুই ভাইসহ ১৮ জনকে আসামি করা হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, মামলায় পৌর মেয়র হালিমুল হক মীরু, তার দুই ভাই ছাত্রলীগ নেতা হাসিবুল হক পিন্টু এবং পাবনা জেলা জাসদের সাধারণ সম্পাদক হাবিবুল হক মিন্টুকে আসামি করা হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের নাম আসামির তালিকায় রয়েছে।

অপরদিকে শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মারপিটের ঘটনায় মেয়র ও তার ভাইদের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে।

ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদের চাচা এরশাদ আলী বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরু, তার দুই ভাইসহ ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া পাঁচ-সাতজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত