সৌদি আরবে দুর্ঘটনায় বাংলাদেশিসহ নিহত নয়

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৮, ১১:০৫

সাহস ডেস্ক

সৌদি আরবের জিজানে সড়ক দুর্ঘটনায় অন্তত সাত বাংলাদেশিসহ নয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা সবাই সৌদি আরবের আল ফাহাদ নামে একটি কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী। 

রিয়াদ ডেইলি এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার সকালে জিজান প্রদেশের দক্ষিণে সামতাহ ও আল-হারেথের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম বলেছেন, তারা খবর পেয়ে লোক পাঠিয়েছেন। সৌদি কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ রাখছেন।   

নিহত আমির হোসেনের ভাই শাহীন শাজাহান নামের এক প্রবাসী বাংলাদেশি জানিয়েছেন, ওই কর্মীদের বহনকারী একটি গাড়িকে -সৌদি সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তীব্র গতিতে ধাক্কা দেয়। এতে পরিচ্ছন্নতাকর্মীদের গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন আটজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের।

আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নরসিংদী সদরের করিমপুর ইউনিয়নের বাউশালি গ্রামের আমীর হোসেন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়ণগঞ্জের মতিউর রহমান, নরসিংদীর ইদন এবং কিশোরগঞ্জের জসিম। তবে এদিন সাপ্তাহিক ছুটির কারণে বাংলাদেশ দূতাবাস বন্ধ থাকায় নিহতদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত